শেখ হাসিনার দেওয়া সম্মান অক্ষুণ্ণ রাখবো আমার সবটুকু দিয়ে- সাংসদ বকুল

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে জনগণের কল্যাণে কাজ করার জন্য নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করিয়েছেন। আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে এমিপি হয়েছি। বাংলাদেশ আওয়ামিলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া এই সম্মান অক্ষুণ্ণ রাখবো আমার সবটুকু দিয়ে ইনশাআল্লাহ।
নাটোরের লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামিলীগের ত্রী-বার্ষিক স্মমেলন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতিপারা) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।
৭ নং ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজিয়ার রহমানের সভাপতিত্বে সাংসদ বকুল আরো বলেন, সংসদ সদস্য হওয়ার পর থেকে ২৪ ঘন্টার মধ্যে আমি ১৮ থেকে ২০ ঘন্টা কাজ করি জনগণ আর আওয়ামীলীগের কল্যাণের জন্য। শুধু এমপি হিসেবেনা আমি বিগত দিনগুলোও আমার এলাকার পা ফাঁটা অসহায় মানুষের জন্য করেছি। আগামীতেও আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করতে চাই।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে দুটি পর্বে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকির সঞ্চালনায় উক্ত সম্মেলনের উদ্বোধক ছিলেন লালপুর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস্কেন্দার মির্জা।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আ,স,ম মাহমুদুল হাসান মকুল, গোলাম কাওসার, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, তৌহিদুল ইসলাম বাঘা জেলা তাঁতিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমারিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।
জনসভা শেষে উপজেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
প্রথম অধিবেশন শেষে সন্ধ্যার পরে পূনরায় এস্কেন্দার মির্জাকে সাভাপতির দ্বায়িত্ব দিয়ে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়।পরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামিলীগের কাউন্সিলে নাম প্রস্তাবের মাধ্যমে নূরে আলম সিদ্দিকিকে সভাপতি এবং  সাধারণ সম্পাদক পদে ওই ইউনিয়নের সাবেক সভাপতি আকবর আলীর পুত্র রহিদুল ইসলামকে নির্বাচিত করে নাম ঘোষণা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *