শব্দ শুনে জানা গেল চলন্ত ট্রাক থেকে চাল নামানোর ঘটনা

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ রাজশাহী থেকে চাল ভর্তি ট্রাক নিয়ে গন্তব্যস্থল বাঘা উপজেলার আড়ানী বাজারে যাওয়ার সময় ট্রাকে বহনকরা চালের মধ্যে থেকে ৪ বস্তা চাল নামিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে। পুঠিয়া-আড়ানী সড়কের আঁকা বাঁকা রাস্তায় ট্রাকটির গতি কমিয়ে মোড় অতিক্রম করার সময় চালকের অজান্তে ট্রাকে উঠে ৪ বস্তা চাল নামিয়ে দেয় দুস্কৃতিকারিদের দল। এর মধ্যে ৫০ কেজি ওজনের ২ বস্তা চাল উদ্ধার করা গেছে। মঙ্গলবার (২৩-০২-২০২১) রাত ৮টার দিকে আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর পুলিশ ফাঁড়ির পূর্বে ফাঁকাস্থানে এ ঘটনা ঘটে।

ট্রাকের চালক সোহেল রানা জানান, ট্রাকে বোঝায় করা চাল নিয়ে পুঠিয়া-আড়ানী সড়ক হয়ে আড়ানী বাজারে যাচ্ছিলেন। ওই সড়কের পুলিশ ফাঁড়ির ৫০০ গজ পূর্বে ফাঁকাস্থানে পৌছলে একটি শব্দ শুনতে পান। এর কিছু দুর যেতে না যেতেই যেতেই আবারও একই রকম শব্দ শুনতে পান। সেই শব্দ শুনে ট্রাকটি থামিয়ে চালকের আসন থেকে নেমে পেছনের দিকে যান। এসময় ২জন লোক দ্রুত ট্রাক থেকে নেমে পেছনে থাকা দুইটি মোটরসাইকেলে উঠে পালিয়ে যায়। তাদের ধাওয়া করার সময় ৫০ কেজি ওজনের ২ বস্তা চাল উদ্ধার করে, চাল নামিয়ে নেওয়ার বিষয়টি জানতে পারেন। গন্তব্যস্থল বাঘা উপজেলার আড়ানী বাজারে চাল নামানোর সময় আরো ২বস্তা চাল পাননি বলে জানান তিনি। তার ধারনা, তারা মোটরসাইকেল নিয়ে পেছন পেছন আসছিল। ট্রাকের গতি কমানোর সময় তাদের ২জন ট্রাকে উঠে চাল নামিয়ে দিচ্ছিল। তার তথ্য মতে, সন্ধ্যার পর থেকে ওই সড়কে পুলিশের টহল গতিশীল ছিলনা।

জামনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মকবুল হোসেন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে পড়ে থাকা ২ বস্তা চাল সেই চাল চালক নিয়ে গেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *