তৃণমূল থেকে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠনে কাজ করছি- এমপি বকুল

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর:
নাটোর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫৮নাটোর-১ (লালপুর-বাগাতিপারা) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, আওয়ামীলীগের সাইনবোর্ড লাগিয়ে জামাত-বিএনপির মদদদাতা হয়ে দুর্নীতি, চাঁদাবাজি করে যারা এদেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়, তাদের স্থান পবিত্র আওয়ামীলীগে হবেনা। প্রয়োজনে তাদেরকে এই সোনার বাংলাদেশ থেকে বিতাড়িত করা হবে।
মুক্তিযুদ্ধবীরধি কুচক্রী আর সকল প্রকার অপশক্তি কে প্রতিহত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার করা নির্দেশ দিয়েছেন। তারই নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে, বিদেশি সাহায্য ছাড়াই এদেশের মেগা প্রকল্প পদ্মাসেতু নির্মাণ হচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। আর তাই আ’লীগকে সাংগঠনিকভাবে মজবুত করতে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তৃণমূল থেকে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠনে কাজ করছি। এর সাথে সাথে কাজ করছি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য কাজ করছি, যা আপনারা নিজের চোখেই দেখতে পাচ্ছেন।
নাটোরের লালপুরের ৩নং চংধুপইল ইউনিয়ন আওয়ামিলীগের ত্রী-বার্ষিক স্মমেলনের প্রথম অধিবেশনে জনসভায় চংধুপইল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলতে এমপি বকুল।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে লালপুর উপজেলার করিমপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দুটি পর্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।
চংধুপইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী হাসানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাটোর জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, নূরুল ইসলাম ঠান্ডু সহ-সভাপতি বাগাতিপাড়া উপজেলা আ’লীগ, লালপুর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস্কেন্দার মির্জা প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আ,স,ম মাহমুদুল হাসান মকুল, গোলাম কাওসার, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, তৌহিদুল ইসলাম বাঘা জেলা তাঁতিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমারিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।
পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণার মাধ্যমে প্রথম অধিবেশনের সমাপ্তি করেন জনসভার সভাপতি আব্দুস সামাদ।
প্রথম অধিবেশন শেষে উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজবার আলীকে সাভাপতির দ্বায়িত্ব দিয়ে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়।
পরে কাউন্সিলে বিনাপ্রতিদ্বতায় সাবেক চংধুপইল ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক সভাপতি এবং  কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক পদে অরেঞ্জ ইসলাম নির্বাচিত হন।
স্ব.বা/বা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *