ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই- সাংসদ বকুল

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ  নাটোরের বাগাতিপাড়ায় ২নং জামনগর  ইউনিয়ন আওয়ামিলীগগের ত্রী-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে দুটি পর্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে প্রথম পর্বে জনসভায় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫৮নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে বলেন, জনগণের ভোটে আমি সংসদ সদস্য হয়েছি, তাদেরকে শাসন-শোষণ করার জন্য নয়। আমার ভালোবাসা, ভালো ব্যাবহার আর জনগণের জন্য ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই পেতে চাই।
আমার এই সময় কালে টাকার বিনিময়ে আ’লীগের পদ-পদবী নিতে হবেনা। আওয়ামীলীগের সকল নেতা-কর্মীরা ও সর্বস্তরের জনগণ যাকে সমর্থন দেবে তারাই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আ’লীগকে নেতৃত্ব দেবে। জামনগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আক্তারুজামান তুলার সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন নাটোর জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী।
উপজেলা আ’লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মজনুর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু। এছাড়া এসময়  বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন সহ আরো প্রমূখ।
প্রথম পর্বের জনসভা শেষে অনুষ্ঠানের সভাপতি ঐ ইউনিয়ন আওয়ামিলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।সন্ধ্যার পরে উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু কে দ্বিতীয় পর্ব পরিচালনা করার জন্য সভাপতি নিযুক্ত করা হয়।
বিকেলে শুরু হওয়া সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ২নং জামনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি মাহাতাব হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক হিসেবে মাসুদুর রহমান মাসুদ মাস্টার কে নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়া হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *