রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি শ্যামল, সম্পাদক জনি

গণমাধ্যম রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: উৎসবমুখর পরিবেশে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয় চলে দুপুর ২টা পর্যন্ত। নগরীর বরেন্দ্র কলেজে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম ফলাফল ঘোষণা করেন ।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহনা টেলিভিশনের রিপোর্টার মেহেদী হাসান শ্যামল বিজয়ী হয়েছেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার মাইনুল হাসান জনি।

সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন আরটিভি সাংবাদিক আমির ফয়সাল, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন একাত্তার টিভি ক্যামেরাম্যান মেহেদী হাসান , অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাম্যান মাহফুজুর রহমান রুবেল এবং নির্বাহী সদস্য পদে দ্বিপ্তটিভির রফিকুল ইসলাম ও গাজিটিভির রবিউল ইসলাম খোকন বিজয়ী হয়েছেন।

উল্লেখ্য যে, এই নির্বাচনে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মোট ৪০ জন ভোটার ছিলেন আর ভোট দেন ৩৮ জন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাধারণ সম্পাদক পদে ৪ জন, সহ-সভাপতি পদে ২ জন, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য হিসেবে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম, নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন । আর নির্বাচনের সকল প্রকার সাচিবিক দায়িত্ব পালন করেছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শ ম সাজু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *