তানোরে আ’লীগের সভাপতি লম্পট বাবু ফেসবুকে ভাইরাল,তোলপাড়

রাজশাহী লীড

সারোয়ার হোসনে, তানোর: রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার নাজিমুদ্দিন বাবুর বিরুদ্ধে আবারো নিজ ফুফাতো ভায়ের বউকে নিয়ে পালিয়েছে বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি, তানোরে আ’লীগ সভাপতি তার নিজ ফুফাতো ভাইয়ের স্ত্রী ৩সন্তানের জননীকে নিয়ে উধাও হওয়ার ঘটনায় দু’জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক স্টাটাস দেয়া হয়েছে।

আর স্টাটাসে বলা হয়েছে, তানোর উপজেলার লালপুর গ্রামের মৃত খোদাবক্্র প্রামানিকের পুত্র রিয়াজ উদ্দিন বিয়ে করার পর থেকে তার স্ত্রীর উপর লালসার দৃষ্টি পড়ে একই গ্রামের রিয়াজ উদ্দিনের ফুফাতো ভাই হওয়ার সুবাদে আ’লীগের প্রভাবশালী সভাপতি হওয়ায় বিয়ের পর থেকেই নাজিম উদ্দিন বাবু নিয়মিত ভাবে ওই বাড়িতে যাওয়া আসা করে আসছিলো। গত ৫ মে রবিবার রিয়াজ উদ্দিন দুপুরে জমি ঘুরে নিজ বাড়িতে এসে আ’লীগ সভাপতি নাজিমদ্দিন বাবু ও স্ত্রীকে একই ঘরে আপত্তিকর অবস্তায় দেখে ফেলে এসময় বাবুকে আটকানোর চেষ্টা করলে বাবু তাকে মারপিট করে পালিয়ে যায়।

বিষয়টি গ্রামবাসীকে জানিয়ে স্থানীয় ইউপি সদস্য’র কাছে বিচার প্রার্থনা করলে ইউপি সদস্য তাকে থানায় অভিযোগ দেয়ার কথা বলেন। ইউপি সদস্য’র কাছে অভিযোগ করায় আ’লীগ সভাপতি নাজিম উদ্দিন বাবু রিয়াজ উদ্দিনের ১টি গরু ও ৪টি ছাগলসহ স্ত্রী ৩সন্তানের জননী রফেজান বিবিকে নিয়ে উজানার উদ্যোশ্যে পাড়ি জমায়। এঘটনার পর থেকে রিয়াজ উদ্দিন তার স্ত্রীকে কোথাও না পেয়ে ২জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে এমন খবর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে পড়ে। এতে করে আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবু আবারো এমন কু’কর্ম করায় এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্যের ও চরম ইমেজ সংকটে আওয়ামী লীগ দল।

আওয়ামী লীগের সভাপতি নাজিমুদ্দিন বাবুর এমন কু’কর্মের বিষয়ে সরেজমিন জানতে চলতি মাসের ১৩মে সোমবার নাজিমুদ্দিন বাবুর বাড়ি তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামে গিয়ে স্থানীয় এলাকাবাসীর কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তারা বলেন, কথায় আছে কিছু ঘটে কিছু লটে কিছু বটে, তা না হলে এত মানুষ থাকতে বার বার তার নামে আওয়াজ উঠবে কেনো। এইতো বছর খানিক আগে নাজিমুদ্দিন বাবু তার নিজের শ্যালকের বউকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পালিয়ে বিয়ে করেছিল। এবারো বিয়ে না করলেও তার শারীরিক সম্পর্ক আছে যা এলাকার সবাই জনে। সে এলাকার প্রভাবশালী আওয়ামী লীগের সভাপতি হওয়ায় তার বিরুদ্ধে কেউ কোনো কথা বলতে সাহস পাইনা তবে বাবুর বিরুদ্ধে তদন্ত করলে সব বেরিয়ে আসবে বলে জানান গ্রামবাসী।

এব্যাপারে মোবাইলে যোগাযোগ করা হলে তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী সভাপতি নাজিম উদ্দিন বাবু এসব বিষয়ে কোন মন্তব্য বা কথা বলতে রাজি না বলে ফোন কেটে দেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, এমন কোনো অভিযোগ পয়নি।যদি কেউ অভিযোগ করেন তাহলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি। #

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *