দিন-রাত্রির স্বপ্ন মেলায় বাঘার ইউএনওর বিদায় অনুষ্ঠান

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ যোগদানের পর থেকে ভালোকাজে বেশি চর্চা করতে উদ্বুদ্ধ করেছিল, সে একজন ছিলেন বাঘা উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা। আমন্ত্রনের অনুষ্ঠানে জানা গেল, শাহিন রেজা নাকি বাঘা থেকে বিদায় নেবেন। ভাবতেই কেমন লাগছিল। কিন্তু এটা তো প্রত্যেক চাকুরিজীবির জীবনের স্বাভাবিক ও অবিচ্ছেদ্য একটি ঘটনা। তাই সকলের প্রত্যাশা, ইথারে না হলেও আগামীতে তাকে ফেসবুকে আর অন্যান্য মাধ্যমে আমাদের মাঝে পাবো।

তবে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার বিদায় অনুষ্ঠান চমৎকৃত হয়েছে। স্বল্প সময়ের আয়োজন না হলে সেটি আরো বেশি চমৎকার হতো বলে বিশ্বাস ছিল। তবে আয়োজনটি অনেক ভালো লাগলেও মনের মতো করে তৃপ্তি মেটে নাই এবং তার বিদায় মেনে নিতে কষ্ট হয়েছে।

বাঘায় প্রায় সাড়ে ৩ বছরের কর্মজীবনে তার ছিল শ্রেণী পেশার মানুষের এর সাথে অংশগ্রহন। বিদায় উপলক্ষে শনিবার (২৭-০২-২০২১) স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাহি অফিসারের সম্মেলন কক্ষে প্রানবন্ত আলোচনা হয়েছে। সেই অনুষ্ঠানে ছিলেন বাঘা প্রেস ক্লাব এর সভাপতি আব্দুল লতিফ মিঞা ও সাধারন সম্পাদক নুরুজ্জামানসহ এর সদস্যবৃন্দ।

এ সময় সভাপতি-–সাধারন সম্পাদকসহ সংক্ষিপ্ত কথা বলেছেন,আখতার রহমান,আমানুল হক আমান,আসলাম আলী, গোলাম তোফাজ্জল কবীর মিলন,শাহিনুর আলম বাবু। ক্লাবের পক্ষ থেকে তার উদ্দেশ্যে কবিতার সুরে বলা হয়,সফল মানুষ তাই বলি- আবার হবে তো দেখা, ‘এ দেখা শেষ দেখা নয়তো’,‘এ দেখা শেষ দেখা নয়তো’।

প্রসঙ্গত পদন্নেতি নিয়ে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বাঘা কর্মস্থল থেকে বিদায় নিয়েছেন। বিদায় লগ্নে,কর্মজীবনের ভ’ল ভ্রান্তির মার্জনা কামনা করে, ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সকলের কাছে দোয়া চেয়েছেন বিদায়ী নির্বাহি অফিসার।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *