বাঘায় আওয়ামীলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামীলীগ। বৃহষ্পতিবার ( ৪মার্চ) বিকেল ৪টায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শেষে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

গত ২মার্চ রাজশাহী বিএনপি’র বিভাগীয় সম্মেলনে রাজশাহী মহানগরীর সাবেক মেয়র ও দলটির কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান মিনু,তার বক্তব্য প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন মর্মে, প্রতিবাদ জানিয়ে এর আয়োজেন করে উপজেলা আওয়ামীলীগ ।

বক্তারা বিএনপি নেতা,মিজানুর রহমান মিনুকে বাঘা-চারঘাটে অবাঞ্চিত ঘোষনা করে বলেন,উপজেলায় বিএনপির কার্যক্রম,সভা-সমাবেশ প্রতিহত করার নির্দেশ দেন। তারা বলেন,হামলা মামলায় জর্জরিত বিএনপি আর কোনদিন ক্ষমতায আসতে পারবেনা এবং আসতে দেওয়া হবেনা। বাংলাদেশে বিএনপি বলে কোন দল থাকবেনা। ‘৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, যতক্ষন পর্যন্ত মিনুর সেই বক্তব্য আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাওয়া হবেনা,সেই পর্যন্ত বিএনপিকে প্রতিহত করা হবে।

আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবিরের সঞ্চালনায়, কর্মসূচিতে বক্তব্য রাখেন-যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দীন,সদস্য মাসুদ রানা তিলু। উপস্থিত ছিলেন,পৌরসভা ও ইউনিয়ন আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *