আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আ’লীগ করি- সাংসদ বকুল 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ আমি গণতন্ত্র বিশ্বাস করি, দলীয় গঠনতন্ত্র মেনে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আ’লীগ করি। আর সে কারণে আ’লীগের সাংগঠনিক গঠন্তন্ত্রের আলোকে এই বাগাতিপাড়ার সকল ওয়ার্ড আ’লীগ থেকে শুরু করে প্রতিটি ইউনিয়ন ও আজকের এই পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন করা হচ্ছে। গণতান্ত্রিক প্রক্রিয়া ছাড়া কোনো পকেট কমিটির ঠাঁই নেই আমার কাছে।
নাটোরের বাগাতিপাড়া পৌরসভা  আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম পর্বের জনসভায় পৌর আ’লীগের যুগ্ম আহ্বায়ক রিয়াজুর ইসলামের সভাপতিত্বে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাটোর-১ আসনের সাংসদ  শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে উপজেলার পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে থেকে একটি র‍্যালী বের হয়ে মালঞ্চি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ওই বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। পরে দুই পর্বে পৌর আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু এবং উদ্বোধক ছিলেন নাটোর জেলা আ’লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য অধ্যাপক ইউনুস আলী।
এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন, জেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা সহ স্থানীয় নেত্রীবৃন্দ। এছাড়া উপজেলা আ’লীগ, যুবলীগ ছাত্রলীগ সহ আ’লীগের সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা শেষে অনুষ্ঠানের সভাপতি রিয়াজুর ইসলাম পৌর আ’লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষণা করেন।
বিকেল ৫টার দিকে শুরু হয়ে রাত ৯ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে নূরুল ইসলাম ঠান্ডু কে বাগাতিপাড়ার পৌর আ’লীগের সভাপতি এবং ময়মুর সুলতানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়ার মধ্য দিয়ে সম্মেলনের সমাপ্তি টানেন দ্বিতীয় অধিবেশনর সভাপতি রিয়াজুর ইসলাম।
স্ব.বা/বা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *