তানোর মহিলা কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত 

রাজশাহী
সারোয়ার হোসেন, রাজশাহীঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে   তানোর মহিলা ডিগ্রি কলেজের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল নিবেদন করে শ্রদ্ধা জ্ঞাপন জানানো হয়েছে।
আজ (৭ই মার্চ) রবিবার সকালে তানোর চাপড়া মহিলা ডিগ্রি কলেজের বঙ্গবন্ধু কর্ণারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল নিবেদন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,কলেজের অধ্যক্ষ শ্রী অনুকূল কুমার ঘোষ, প্রভাষক মুনসেফ আলীসহ কলেজের সকল শিক্ষক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল নিবেদন করেন।
এসময় কলেজের অধ্যক্ষ শ্রী অনুকূল কুমার ঘোষ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঋণ শোধ হবার না। আজ তার জন্য আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাই বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।
এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে ও দেশের মানুষের অধিকার আদায়ে সফল হয়েছেন তার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাই আমাদের সকলের উচিৎ বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে দেশ উন্নয়নে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া বলে জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *