বাঘায় ইয়াবা ও হিরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী স্বপন গ্রেফতার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় গভীর রাতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক স¤্রাট স্বপনকে (৪৬) কে ইয়াবা ও হিরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২-৫-১৯) রাত ১টায় নিজ বাড়ির দক্ষিন পাশের নিজস্ব আমবাগানের মাচার ওপর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে পরিহিত লুঙ্গির সামনের ডান কোমরের কোচর হতে নীল রঙের পলিথিনের প্যাকেটে ২০০ পিচ ইয়াবা ও অপর একটি সাদা পলিথিনের প্যাকেটে ২৫ গ্রাম হিরোইন উদ্ধার করে। কুখ্যাত মাদক স¤্রাট স্বপন বাঘা উপজেলার হরিরামপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে বাঘা থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল করিম জানান, বাঘায় মাদকের বড় ব্যবসায়ী ছিলেন স্বপন। পুলিশ সুপারের দিক নির্দেশনায়,ওসির নের্তৃত্বে সংগীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতারের পর ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়েছে। স্বপন এমনি একজন অপরাধী যে বুদ্ধিমত্তায় পুলিশের চোখকে ফাঁকি দিয়ে এতদিন মাদককের ব্যবসা চালিয়ে যেতে সক্ষম হয়েছিল।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, এসআই আব্দুল করিম বাদি হয়ে স্বপনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। তার বিরুদ্ধে এর আগেও মাদকসহ একাধিক মামলাও রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *