নাটোরে শ্যামসুন্দর মন্দিরের পুরোহিতের ওপর হামলার অভিযোগ 

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের রানী ভবানীর রাজবাড়ি প্রসাদের শ্যামসুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর হামলার অভিযোগ উঠেছে। পুরোহিতে পরিবারের দাবি, সোমবার (৮ মার্চ) দুপুরে মুখে মাস্ক পড়া কতিপয় দুর্বৃত্ত অর্তকিতভাবে মন্দিরে ঢুকে পুরোহিতকে বেধড়ক মারপিট করে পালিয়ে যায়। আহত পুরোহিত অসিত বাগচিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পা ও হাঁটুতে আঘাত করা হয়েছে।
অসিত বাগচি জানান, সকালে মন্দিরের পূজা শেষ করে প্রসাদ নিয়ে মন্দির থেকে বের হওয়ার মুহুর্তে মাস্ক পড়া ৩ যুবক তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তার পায়ে আঘাত করে। এসময় তার চিৎকার শুনে মন্দির সংলগ্ন বাসা থাকা তার স্ত্রী ক্ষমা বাগচি ও দুই মেয়ে শ্রাবনী ও প্রেমা বাগচি মন্দিরের দিকে ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
খবর পেয়ে মন্দির কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ প্রামানিক আহত পুরোহিতকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।পুরোহিতের স্ত্রী ক্ষমা বাগচি জানান,তিনি হামলাকারী দুর্বৃত্তদের চিনতে পারেননি। বর্তমানে মন্দির কমিটিতে বিরোধ চলছে। মন্দির কমিটির এই বিরোধ নিয়েও এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।
নাটোর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুরোহিতের স্ত্রী-কন্যাসহ উপস্থিত কয়েকজনের সাথে কথা বলা হয়েছে । ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *