এলজিআরডি মন্ত্রীকে রাসিক মেয়র পরিবারের সদসদের ফুলেল শুভেচ্ছা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পরিবারের সদস্যরা।

শনিবার রাতে উপশহরস্থ মেয়রের বাসভবনে পৌছালে তাঁদের ফুলেল শুভেচ্ছা জানান মেয়রপত্নী বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী এবং মেয়রকন্যা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এরআগে শনিবার দিনব্যাপী এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি রাজশাহী সিটি কর্পোরেশনের একটি ফোরলেন সড়ক উদ্বোধন ও চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। সন্ধ্যায় নগর ভবনে উন্নয়ন কার্যক্রম অবহিতকরণ ও নাগরিক সংবর্ধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মন্ত্রী।

শনিবার রাতে মেয়রের বাসভবনে নৈশ্যভোজে অংশ নেন মন্ত্রী, সিনিয়র সচিব সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। রবিবার সকালে বিমানযোগে রাজশাহী ত্যাগ করেন এলজিআরডি মন্ত্রীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এ সময় বিমানবন্দরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ মন্ত্রীকে বিদায় জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *