১৪ নং ওয়ার্ডের পিআইসি‘র কর্মকর্তা ও সদস্যদের সাথে কাউন্সিলর আনারের মতবিনিময়

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের পিআইসি‘র কর্মকর্তা ও সদস্যদের সাথে পি আইসি চেয়ারপার্সন ও ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি) কর্মকর্তা ও সদস্যদের সাথে আজ ১৫ মার্চ ২০২১ বেলা ১১টায় ওয়ার্ড কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয় ।

উক্ত মত বিনিময় সভায় পিআইসি‘র চেয়ারম্যান ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, অত্র ওয়ার্ডের তৃতীয় স্তরের দরিদ্র সম্প্রদায়ের জনগোষ্টির জীবন মান উন্নয়নে পিআইসি‘র সদস্য সচিবসহ সকল পর্যায়ের কর্মকর্তা/সদস্যদের ন্যায়নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরো বলেন, প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থ যেন তৃতীয় স্তরের দরিদ্র জনগনের কল্যানের জন্য খরচ করা হয় তা নিশ্চিত করতে হবে । এ প্রকল্পের সুবিধা নিতে জনসাধারনকে যেন হয়রানী বা ভুগান্তিতে পড়তে না হয় সে দিকেও খেয়াল রাখতে হবে ।

এসময় উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ড সচিব শাহজাহান আলী, পিআইসি‘র সদস্য সচিব তাহেরা খাতুন , তেরখাদিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লিয়াকত কাদির কুমকুম, তেরখাদিয়া ইনসানিয়া মসজিদের পেশ ইমাম মোঃ শফিকুল ইসলাম সহ পিআইসি‘র সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *