বাঘায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ ‘ইতিহাস প্রেরণায়’স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.লায়েব উদ্দীন লাভলু,উপজেলা নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা, মুক্তিযোদ্ধা আজিজুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,সিরাজুল ইসলাম মন্টু.মাসুদ রানা তিলু,অধ্যক্ষ নছিম উদ্দীন,উপাধ্যক্ষ ওয়াহিদ সাদিক কবীর,প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্ট,মহিলা আ’লীগ ও সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দ।

বুধবার সকালে উপজেলা পরিষদের শহীদ মিনারের পাশে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। উপস্থিত ছিলেন,আ’লীগ নেতা কামাল হোসেন,শিক্ষক বাবুল ইসলাম, সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,শিক্ষ প্রতিষ্ঠানের প্রধান ও আ’লীগ দলীয় নের্তৃবৃন্দ। এছাড়াও শাহদৌলা সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।
পুষ্পস্তবক অর্পণের পর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে কেক কেটে, আলোচনা সভা, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিদের মাঝে পুরুস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাদ যোহর ধর্মীয় প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়। উপজেলা প্রশাসন এর আয়োজন করে।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। কালক্রমে তার হাত ধরেই বিশ্ব মানচিত্রে নতুন দেশ হিসেবে স্থান করে নেয় বাংলাদেশ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *