তানোর মহিলা কলেজে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

রাজশাহী
সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোর মহিলা কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে। বুধবার সকালে তানোর চাপড়া( মহিলা) মহিলা ডিগ্রি কলেজের সভা কক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে এ জন্মদিন পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,কলেজের অধ্যক্ষ শ্রী অনুকূল কুমার ঘোষ, সহ অধ্যক্ষ মুরশেদ আলী মৃধা, রোজিনা ফেরদৌসী, আব্দুল ওহাব,লুৎফর রহমান, মুনসেফ আলী সহ কলেজের সকল প্রভাষক ও শিক্ষক কর্মচারীরা উপস্থিত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে এ কেক কাটা হয়।
এসময় কলেজের অধ্যক্ষ শ্রী অনুকূল কুমার ঘোষ জাতির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলো বলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি, তার জন্য দেশ স্বাধীন হয়েছে।
এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে ও দেশের মানুষের অধিকার আদায়ে সফল হয়েছেন তার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাই আমাদের সকলের উচিৎ বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে দেশ উন্নয়নে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া বলে জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *