বাঘায় আ’লীগের ইফতার মাহফিলে মোবাইল ফোনে দেশের উন্নয়নের কথা বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি :
বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে চলেছেন। এতে করে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। শনিবার (২৫-০৫-১৯) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ,বাঘা উপজেলা কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত হতে না পেরে মোবাইল ফোনের মাধ্যমে এ কথা বলেন মন্ত্রী। রাষ্ট্রীয় কাজে ব্যাস্ত থাকার কারণে উপস্থিত হতে পারেননি জানিয়ে মন্ত্রী বলেন, আমার আহবানে সাড়া দিয়ে ইফতার মাহফিলে যোগ দেওয়ায় আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং নিজ নিজ অবস্থান থেকে সবাই দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

বাঘার ঐতিহাসিক ঈদগাহ্ ময়দানে ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডঃ লায়েব উদ্দীন লাভলু, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির ও আ’লীগ নেতা মাসুদ রানা তিলু।

উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুল আলম, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু,আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহিদুজ্জামান শহিদ, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা-সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নারী নেত্রী, ইউপি চেয়ারম্যানগণ, আ’লীগের সকল ইউনিয়ন সভাপতি-সম্পাদক এবং সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *