বাঘায় বাসের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত,আহত-৩

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় যাত্রীবাহিবাসের মুখোমুখি সংঘর্ষে মজনু (২৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সে উপজেলার কলিগ্রামের হায়দারের ছেলে। আহত হয়েছে, উপজেলার পান্নাপাড়া গ্রামের ভ্যানচালক শাহবাজসহ ভ্যানের দুই যাত্রী- অশোক ও রাজন। এরা উপজেলার মিলিকবাঘা গ্রামের বাসিন্দা। শুক্রবার (২৯-০৩-২০২১) দুপুর পৌণে ১২টায় উপজেলার বাঘা-আড়ানি সড়কের তেপুকুরিয়া-শ্রীরামপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বাসের চালক সাজু পালিয়ে গেছে। বাস ও সুপারভাইজার সুলতানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তেপুকুরিয়া-শ্রীরামপাড়া যাতায়াতের রাস্তা থেকে বাঘা-আড়ানি সড়কে মোটরসাইকেল নিয়ে উঠার সময়, সোনারতরি যাত্রীবাহি (ঢাকা-মেট্রো-ব,১৪-০১০০) বাসটির মুখোমুখি হয়ে মোটরসাইকেল নিয়ে বাসের তলে পড়ে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক মজনু । নিহত মজনু একজন ঠিকাদারের কর্মচারি বলে জানা গেছে। বাসের ধাক্কায় আহত হয় ঘটনাস্থলের মোড়ে থাকা ভ্যানের দুই যাত্রীসহ চালক।

সুপারভাইজার সুলতান জানান,নওগাঁ থেকে ছেড়ে আসা বাসটি লালপুরের গ্রীনভ্যালি পার্কে বনভোজনে যাওয়ার উদ্দেশ্য রওনা হয়। রাস্তা ভ’ল করে ওই সড়ক দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

বাঘা থানার এসআই জয়দেব জানান, খবর পেয়ে সঙীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করেন। ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েয়ে। এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *