রাসিক মেয়রের উদ্যোগে মহানগরীতে হচ্ছে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় শেখ রাসেল শিশুপার্ক, কাজের উদ্বোধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে বিনোদনের জন্য রাজশাহীবাসী পাচ্ছেন আরেকটি শিশুপার্ক। মহানগরীর ১৯নং ওয়ার্ড ছোটবনগ্রামে অবস্থিত সিটি পার্ককে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে তৈরি করা হবে। পার্কের নাম দেওয়া হয়েছে শেখ রাসেল শিশুপার্ক। শিশু পার্কটির উন্নয়নে ব্যয় ধরা হয়েছে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা। শনিবার সকাল ১১টায় শেখ রাসেল শিশুপার্কের কাজের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। উদ্বোধীন অনুষ্ঠানে বক্তব্য দেন রাসিকের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন ও প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম।

কাউন্সিলর তৌহিদুল হক সুমন তাঁর বক্তব্যে বলেন, আমার ওয়ার্ডে শেখ রাসেল শিশুপার্কের উন্নয়নে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা বরাদ্দ প্রদান করায় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পার্কের উন্নয়ন কাজ শেষ হলে এটি হবে শিশুসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অন্যতম বিনোদনকেন্দ্র।

রাজশাহী সিটি কর্পোরেশনের স্থপতি মোঃ জহুরুল আনোয়ার অনন্ত বলেন, বর্তমানে পার্কটিতে তেমন কিছুই নেই। মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন স্যারের সার্বিক দিক-নির্দেশনা ও পরামর্শে শিশুপার্কটিকে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে সাজাতে ডিজাইন তৈরি করা হয়েছে। সিটি কর্পোরেশনের ডিজাইন অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ সম্পন্ন করবে। শেখ রাসেল শিশুপার্কে থাকবে উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক প্রবেশ গেট, ওয়াটার বডি, দৃষ্টিনন্দন ব্রিজ, মুক্তমঞ্চ, সবুজায়ন, কৃত্রিম টিলা, শিশুদের জন্য বিভিন্ন রাইড, চলাচলের জন্য রাস্তা, পাবলিক টয়লেট সহ আধুনিক সুযোগ-সুবিধা।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য বাদশা শেখ, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন, রাজশাহী মহানগর যুবলীগের সহ-সভাপতি মুখলেসুর রহমান মিলন, ১৯নং ওয়ার্ড  উত্তর আওয়ামী লীগের সভাপতি হাসেন মন্ডল, ১৮নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি নূরুজ্জামান, রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী ইকবাল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী শাবাব আহমেদ, আজমুল হুদা লিটন, ঠিকাদার নূরুল হুদাসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *