জমকালো আয়োজনে রেডার আবাসন মেলার সমাপনী

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: শেষ হলো রাজশাহী সিটি করপোরেশনের গ্রীণ প্লাজায় চতুর্থ আবাসন মেলা। এবার জমকালো আয়োজনে মেলা শুরু হয় শেষ ও হলো জমকালো আয়োজনেই। গতকাল সোববার মেলার শেষ দিনে দর্শণার্থীদের ভীড় ছিল চোখে পড়ার মত। এবার আবান মেলা মিলন মেলায় পরিণত হয়েছিল। মেলায় কেউ এসেছেন ঘুরতে, কেউ এসেছেন মেলার দেখতে, আবার কেউ এসেছেন মেলা থেকে ভবন সম্পর্কে জানতে।

গত বছরের মেলায় উৎসুক ও সখিন মানুষের ভীড় যেমন ছিল, এবার তার চেয়ে বেশি মানুষ মেলায় সমাগম হয়েছে। পছন্দের স্টলে তুলেছেন সেলফি, দিয়েছেন আড্ডা। শুধু ফ্ল্যাট ক্রেতা বা জমির মালিকরাই নয় এবার মেলায় বিশেষ আকর্ষণ দেখা গেছে উৎসুক জনতার স্বতস্ফুর্ত অংশ গ্রহণ। অন্য বছরের ন্যায় এবারো আবান মেলায় ছিল র‌্যাফেল ড্র। প্রতিদিন বিকেল হলেও ঘুম পড়ে যেতো র‌্যাফেল ড্র-এর টিকিট কাটার ধুম। সন্ধ্যার পর উৎসুক জনতা বসে যেতো মেলার সভার ব্যাবিলনের সামনে। আনন্দ আর উৎসব মুখর পরিবেশে চলেছে র‌্যাফের ড্র-এর আনন্দ। এবার মেলায় ৫৫টি স্টল সাজানো হয়েছিল ব্যতিক্রমীভাবে। একেক টি স্টলের সুন্দর্য্য একেক রকম। বিভিন্ন ধরনের কারুকাজের আবাসন মেলার স্টল দেখতেও মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। বিশেষ করে এবার মেলার ৫দিনে ফ্ল্যাট বুকিং হয়েছে প্রায় ৭ কোটি টাকার।

এবার মেলায় নগরীর উত্তরের জনসাধারণের উপস্থিতি ছিল বেশি। কারণ নগরীর দক্ষিন দিকে পদ্মা। বাকি তিন দিকে নগরী। বিশেষ করে নগরী ধীরে ধীরে উত্তর দিকে ধাবিত হচ্ছে। যার কারণে উত্তরের জমির মালিক ফ্ল্যাট ক্রেতাদের উপস্থিতি বেশি ছিল। এছাড়াও নগরীর কম বেশি সব দিকের মানুষের নজরে ছিল এবারের আবাসন মেলা। প্রত্যাশার আবাসন মেলা এবার ডেভেলপারদের আশা জাগিয়েছে। জাগিয়েছে অনুপ্রেরণা। মেলা থেকে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পেয়েছে ডেভেলপাররা। তাই রেডা কর্তৃপক্ষ মনে করছেন এবারের আবাসন মেলা অনেনকটাই সাফল্য অর্জন করেছে।

রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের আবাসন মেলার সমাপনীতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে নগরীর বিশিষ্ট ব্যক্তি বর্গ নিয়েই এর পদ্মা নামে। সম্মাননা প্রদান করা হয় বিশিষ্ট ব্যক্তিবর্গদের।

সমাপনী অনুষ্ঠানে রেডার সভাপতি তৌফিকুর রহমান লাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজির উপস্থাপনায় উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন, ধূমকেতু নিউজ অনলাইন পোর্টাল ও দৈনিক নতুন প্রভাত পত্রিকার সম্পাদক সোহেল মাহবুব, রাসিকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সমর কুমার পাল, চেম্বারের পরিচালক মাসুদুর রহমান রিঙ্কুসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *