রমজান ও ঈদ উপলক্ষ্যে গরীব ও দুস্থ্যদের হাতে খাবার সামগ্রী তুলে দিলেন নারীনেত্রী রেনী

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে মহানগরীর গরীব ও দুস্থ্যদের হাতে খাবার সামগ্রী তুলে দিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। আজ সোমবার সকালে রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাবার সামগ্রী তুলে দেন তিনি।

খাবার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীবান্ধব নেত্রী। তিনি নারীদের কল্যানে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। দেশ কোথা থেকে কোথায় গিয়ে পৌছেছে, সেটি এখন দৃশ্যমান। উন্নয়নের এই অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী সাথে আমাদের থাকতে হবে।

রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট সাধারণ সম্পাদক প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, রেড ক্রিসেন্ট সোসাইটি কাতারের রিলিফ কো-অর্ডিনেটর মোহাম্মদ হাতেব সাফী, রাজশাহী সিটি ইউনিটের জুনিয়র সহকারী পরিচালক মাহবুব এলাহী, রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষিকা নূরজাহান বেগম। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ও সিটি ইউনিটের ইউনিট অফিসার বাকি বিল্লাহ।

উল্লেখ্য, অনুষ্ঠানে এক হাজারজন সুবিধাভোগী দরিব ও দুস্থ্যদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। খাবার প্যাকেজে ছিল খেজুর ২কেজি, সয়াবিন তেল ২লিটার, চিনি ২কেজি, লবন ১কেজি, মসুর ডাল ২কেজি, মুগের ডাল ১কেজি, ছোলা ১কেজি, কিচমিস আধা কেজি, বাদাম আধা কেজি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *