সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতা নওশাদসহ আহত-৪

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোরঃ নাটোরের সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় শেরকোল ইউনিয়নের ০২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি প্রবীণ আওয়ামী নেতা নওশেদ মোল্লা (৬৫) গুরুত্বর আহত হয়েছেন। তাঁকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপে­ক্স এ ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয় । অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপে­ক্স এ চিকিৎসা দেয়া হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি পারপারায় এ হামলার ঘটনা ঘটে। জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় পূর্ব শত্রুতার জের ধরে খড়মকুড়ি গ্রামের ইউপি সদস্য বুলেট মেম্বার, উজ্জ্বল ও হাবিবের নেতৃত্বে ১২ থেকে ১৪ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ভাগনাগরকান্দি পারপারা গ্রামে গিয়ে প্রবীণ আ’লীগ নেতা ও হারুন অর রশীদের বাবা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নওশেদ মোল্লার বাসায় হামলা করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় প্রবীন নেতাকে বাঁচাতে গিয়ে তার ভাতিজা মিলনও  হামলার শিকার হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শাহ জালালকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য সিংড়া আসার খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন নওশেদ মোল্লার বাসায় হামলা ও লুটপাট করে ।
এ ব্যাপারে কথা বলার জন্য ইউপি সদস্য বুলেটের একাধিকবার মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাগনাগরকান্দি পারপারা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে । এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পায়নি ।অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *