মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের মঞ্চে দুই উপজেলার নেতারা উদ্বোধন করলেন বঙ্গবন্ধুর প্রতিকৃতি

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ র‍্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা করেছে। এদিনে উপজেলা আ’লীগের অর্থায়নে নির্মিত বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের প্রতিকৃতি উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২৬ মার্চ) বিকেল ৫টার সময় উপজেলার তমালতলা বাজারে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে ওই বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে তমালতলা শহীদ মিনারের আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।
বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক এর বক্তব্যে লালপুর-বাগাতিপাড়া আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আবুল কালাম আজাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ই মার্চে দেওয়া ঐতিহাসিক জ্বালাময়ী সেই ভাষণ আজও মনকে স্পর্শ করে। মহান মুক্তিযুদ্ধে সঠিক নের্তৃত্বের কারণে আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। যে যত কথাই বলুক না কেনো বঙ্গবন্ধুকে অস্বীকার করা যাবেনা। তাই লালপুর-বাগাতিপাড়া আ’লীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করার আহ্বানও জানান তিনি।
এ সময় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য লালপুর উপজেলা আ’লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহক আলী এবং বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান ও স্থানীয় আসনের সাবেক সাংসদ আবুল কালাম আজাদ একে অপরের হাতে হাত ধরে দলকে সুসংগঠিত করতে প্রতিজ্ঞা করেন।
উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার রহমানের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ আফতাব হোসেন ঝুলফু সভাপতি লালপুর উপজেলা আওয়ামিলীগ এবং বিশেষ অতিথির বক্তব্য দেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসাহক আলী। বাগাতিপাড়া উপজেলা আ’লীগের আয়োজনে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রওশন আলম, মোঃ ওসমান গনী প্রচার সম্পাদক উপজেলা আ’লীগ, দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহাবুব ইসলাম মিঠু, বাগাতিপাড়া সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মজিবর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ, সাধারণ সম্পাদক সিহাব মাহামুদ সজল সহ স্থানীয় আ’লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *