তানোর উপজেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে চাপড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ইফতার উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম।

এচাড়াও উপ¯ি’ত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক লুৎফর রহমান, মুণ্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিক ,পাঁচন্দর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজেন সরকার,বাধাইড় ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা

যুবলীগের সাধারণ সম্পাদক যুবায়ের ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা,তানোর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও চাপড়া উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ও আকচা উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিনসহ সাংবাদিক, সুশীলসমাজ এতিম শিশুরাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতীর সুস্ততা কামনায় ও প্রয়াত দলীয় নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন একে সরকার সরকারী কলেজের প্রভাষক ডক্টর আব্দুল মতিন। এসময় উপজেলার সাত ইউপি ও দুই পৌর এলাকার বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *