নৈরাজ্য সৃষ্টি প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে রাজশাহী মহানগর যুবলীগ

রাজশাহী
স্টাফ রিপোর্টার: গতকাল ঢাকায় বঙ্গবন্ধুর শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কালে সারাদেশের মৌলবাদ জামাত-বিএনপি চক্র কর্তৃক ধ্বংসাত্মক তান্ডব লীলা ও নৈরাজ্য সৃষ্টি প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে রাজশাহী মহানগর যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর নির্দেশক্রমে আজ বিকাল ৫ টায় মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল পরিচালনা করে রাজশাহী মহানগর যুবলীগ, বিক্ষোভ মিছিলটি মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে বাজার প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এরপর সেখানেই বিক্ষোভ সমাবেশ করা হয়, এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী এবং সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু, সাথে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
সভার টিতে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম, মোঃ মোখলেছুর রহমান মিলন, সালেক খান, গোলাম ফরুক, যুগ্ম সম্পাদক মোঃ মনিরুজ্জামান খান মনির, সাংগঠনিক সম্পাদক মুঘল সেখ, রায়হানুর রহমান রয়েল, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাজেদুল আলম শিবলী, দপ্তর সম্পাদক মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, প্রকাশনা এবং গ্রন্থনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পি, সমাজসেবা বিষয়ক সম্পাদক মশিউর রহমান রনি, জনশক্তি এবং কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মানিক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ববিন খান, বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রাজীব, সহ সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ।
আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের ৩৭ টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ। সভাটিতে প্রত্যেকটি বক্তা  তাদের বক্তব্যে বলেন, রাজশাহী শান্তির শহর, এখানে মৌলবাদের কোন জায়গা নাই, কোন ধর্মের ব্যাবসায়ীর কোন স্থান নেই। গতকাল বাংলাদেশের বুকে মৌলবাদরা যা প্রতিষ্ঠিা করার চেষ্টা করেছে, তা যদি রাজশাহীতে করার চেষ্টা করে, তবে তা শক্ত হাতে দমন করা হবে, এজন্য রাজশাহী মহানগর যুবলীগ দায়িত্ব নিয়ে তা প্রতিহত করবে, রাজপথে যুবলীগ ছিল, যুবলীগ আছে, যুবলীগ থাকবে।
স্ব.বা/বা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *