লালপুরে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৭টি ঘর, ২টি ছাগল, প্রায় ৮ লক্ষ টাকা ক্ষতির!

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর:
নাটোরের লালপুরে নাগশোষা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনটি বাড়ির ৭টি ঘরসহ পুড়ে গেছে ২ টি ছাগল। এতে প্রায় ৮ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।
সোমবার (২৯ মার্চ) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের নাগশোষা গ্রামে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
লালপুর দমকল বাহিনী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু জানান, গতরাত আনুমানিক সাড়ে ১২টার দিকে লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের নাগশোষা গ্রামের মোঃ বাদল মোল্লার গরুর গোয়াল ঘরের মশা তাড়ানোর কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরক্ষণে তা দ্রুত তাদের বসত বাড়িতে ছড়িয়ে পড়লে আগুনের ভয়াবহতা সৃষ্টি হয়। সে সময় স্থানীয়রা মসজিদে মাইকে অগ্নিকান্ডের খবর ছড়িয়ে দিয় ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে আশেপাশের এলাকার লোকদের সহযোগীতায় লালপুর ফায়ার টিম সার্ভিসের এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকান্ডের ঘটনায় ৩টি পরিবারের ৫টি আধাপাকা বসত ঘর, ২টি রান্নাঘর, ১টি গরুর গোয়াল ঘর এবং ২টি ছাগল পুড়ে গেছে।
এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের সদস্যরা জানান, অগ্নিকান্ডে তারা সর্বস্ব হারিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন। তাদের মাথার ওপর খোলা আকাশ ছাড়া আর কিছুই নেই। তাদের প্রায় ৮ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলেও জানান ওই পরিবারগুলো।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *