রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬১

রাজশাহী লীড

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬১ জনকে আটক করা হয়েছে। আরএমপির থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২৯ জনকে এবং জেলা পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করে। শুক্রবার ও আজ শনিবারের অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আরএমপি জানায় বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মাসুম ওরফে নাদু (২০)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ বাবু(৪৫)কে ৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ বাদশা মিয়া(২৪)কে ৭ গ্রাম হেরোইনসহ এবং মোঃ মনিরুল ইসলাম ওরফে মনি(৩৫)কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ হ্নদয় আলী(১৯)কে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ গোলাম মোস্তফা(৩৭)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মাহমুদুল হাসান মুন্না(২১) ও মোঃ আনোয়ারুল ইসলাম(২৬) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় আরএমপির সংশ্লিষ্ঠ সূত্র।

অন্যদিকে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৩২ জনকে আটক করে জেলা পুলিশ। এসময় কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
শনিবার জেলা পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৫ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এরমধ্যে চারঘাট থানা পুলিশ মোঃ ফয়সাল আলী(২৭) ও মোঃ হৃদয় হোসেন(২০) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা এলাকায় বিজিবি অভিযান চালিয়ে মোঃ শিমুল ইসলাম(২৫) কে ৮৮ পিচ ইয়বাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *