বাংলাদেশ ও ভারত’র প্রধানমন্ত্রীকে কটুক্তি: মাদ্রাসা শিক্ষক গ্রেফতার!

রাজশাহী লীড
ফজলুর রহমান,নাটোর: হেফাজতে ইসলামের হরতাল সমর্থণ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটুক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে বিদ্দেষমুলক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারের অভিযোগে আল আমিন নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (৩০ মার্চ) রাতে উপজেলার সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এর আগে ওই শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার-পাঁচ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। বগুড়ার শেরপুর উপজেলার কেল্লাকুশি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আটককৃত শিক্ষক আল আমিন (২৪)।
বাগাতিপাড়া মডেল থানার ওসি (তদন্ত) আবু সাদাদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, হেফাজতে ইসলামের হরতাল সমর্থণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটুক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে বিদ্দেষমুলক বক্তব্য দেন কওমী মাদরাসার প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম মুকুল। সেই বক্তব্যের ভিডিও একই মাদরাসার সহকারি শিক্ষক আল আমিন তার ফেইসবুক আইডিতে প্রচার করেন।
এঘটনায় স্থানীয় আনসার আলী নামের একজন ব্যক্তি বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বাগাতিপাড়া থানায় মামলা করে। সে সুবাদে মাদ্রাসা শিক্ষক আল আমিনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আজ বুধবার (৩১ মার্চ) বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *