নারীনেত্রী রেনীর হাত থেকে ঈদের নতুন পোশাক পেল নিবাসের শিশুরা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
সমাজসেবা অধিদফতরের আওতাধীন শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের শিশুদের হাতে ঈদের নতুন পোশাক তুলে দিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। আজ শনিবার বিকেলে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে নতুন পোশাক বিতরণের আয়োজন করা হয়। প্রধান অতিথি শাহীন আকতার রেনীর হাত থেকে নতুন পোশাক পেয়ে আনন্দিত-উচ্ছ্বসিত কোমলমতি শিশুরা।

পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু ছোটবেলা থেকে গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতেন, আমাদের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সব সময় গরীবদের পাশে থাকতে হবে।

ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন সমাজসেবা অধিদফতর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক ড. রাজ্জাকুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ড. আব্দুল্লাহ আল ফিরোজ, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন উপ-প্রকল্প পরিচালক নূরুল আলম প্রধান (আলমগীর)।#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *