বাঘা থানার অফিসার নজরুল ইসলাম ব্রেন টিউমারে আক্রান্ত

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘা থানার ওসি নজরুল ইসলাম ব্রেন টিউমারের আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি এক সপ্তাহ যাবত এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আগামী রোববার তার অস্ত্র পাচার করা হবে।

অফিসার নজরুল ইসলাম ২০১৯ সালের ১৪ আগষ্ট বাঘা থানায় ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি চারঘাটসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ওসির দায়িত্ব পালনকালে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অসংখ্যবার পুরস্কারও পেয়েছেন। তিনি আজ জটিল রোগে আক্রান্ত। তার মস্তিষ্কে টিউমার ধরা পড়েছে। বর্তমানে তিনি ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। এ জন্য তিনি দেশবাসির কাছে দোয়া কামনা করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, আমার মস্তিষ্কে টিউমার ধরা পড়ার পর পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

বাঘা থানার তদন্ত ওসি আব্দুল বারী বলেন, স্যার ব্রেন টিউমারের আক্রান্ত হওয়ায় খবর শুনে রোগমুক্তি কামনায় মসজিদে দোয়া করা হয়েছে। এ ছাড়াও অনেক শুভাকাক্ষী ও পরিবারের পক্ষ থেকে নিজ এলাকায় দোয়া করা হচ্ছে।

রাজশাহীর সিনিয়ার এএসপি নুরে আলম বলেন, নজরুল ইসলামের খবর শুনে ব্যাথিত লেগেছে। তবে তিনি বাঘা থানায় যোগদানের পর সততার সাথে কাজ করায় জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। তিনি একাধিকবার নানা বিষয়ের উপর পুরস্কার পেয়েছেন। বিধাতার কাছে পার্থনা করি তার রোববার অস্ত্র পাচার করা হবে। দোয়া রইল সুস্থ হয়ে কর্মস্থলে ফিরে আসেন।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *