চারঘাটে বৈদ্যুতিক সর্ট সার্কিট আগুনে ৭০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছায়,আহত ৪

রাজশাহী লীড

চারঘাট প্রতিনিধি : রাজশাহী চারঘাট উপজেলায় বিদ্যুৎ সর্ট সার্কিট আগুনে প্রায় ৭০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছায় এবং ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে চারঘাট উপজেলা হেমন্তমোড় নামক স্থানে একটি দুই ইউনিট বিশিষ্ট আবাসিক বাড়িতে আগুনের সূত্রপাত হয়। ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি প্রায় ৭০ থেকে ৮০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছায় হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট সার্কেল এএসপি নুরে আলম, পৌর মেয়র জাকিরুল ইসলাম এবং ওসি নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে আহত প্রিতম, রাজু, জামিল এবং মনিরুলকে দেখেতে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আহতদের চিকিৎসার খোজ খবর নেন।

ওই বাড়ির মালিক আবেদ চৌধুরী বাড়িতে থাকেন না বলে তারভাইরা খোদাবক্স জানান। তবে বাড়ির কাজে নিযুক্ত আছে কেয়ার টেকার কালাম উদ্দিন। প্রতিদিনের ন্যায় শনিবার সে ওই কক্ষে কাজ করছিল কোন কিছু বুঝার পূর্বে ওই কক্ষে আগুন ধরে যায় বলে কেয়ার টেকার জানায়। যার কারণে তৃতীয় তলার দুই ইউনিট পুড়ে ছায় হয়ে যায়।

চারঘাট ফায়ার ষ্টেশনের ষ্টেশন লিডার জহুরুল ইসলাম, বলেন দির্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে জানমালের নিরাপত্তার স্বার্থে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *