শ্রমিকদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়- এমপি বকুল

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ  নর্থ বেঙ্গল সুগার মিলে দীর্ঘ দিন ধরে কর্মরত শ্রমিক কর্মচারিরা আমাদের এলাকার সন্তান, তারা আমাদের ভাই, তাদের আগে পদায়ন করতে হবে, কর্মরত শ্রমিক কর্মচারিদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়।
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডের সার্বিক বিষয় নিয়ে মিলের প্রশাসন ও সিবিএ নের্তৃবৃন্দের সাথে বৈঠক শেষে মিলের প্রশাসন ভবনের সামনে সমবেত শ্রমিক কর্মচারিদের উদ্দেশ্যে এসব কথা বলেন নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
তিনি আরো বলেন, এই চিনিকল আমাদের সম্পদ। এই সম্পদকে রক্ষা করতে হবে আমাদেরই। এই মিলে অনেক শ্রমিক কর্মচারি রয়েছেন যারা ১০-২০ বছর ধরে কাজ করছেন, কিন্তু এখনও তাদের নিয়োগ হয়নি। দৈনিক হাজিরায় কাজ করে তারা মানবেতর জীবন যাপন করছেন। তাই সবার আগে তাদের পদায়ন করতে হবে। এর পরে যদি কোন পদ ফাকা থাকে সেখানে কর্পরেশন নতুন জনবল নিয়োগ দিবেন। তার আগে কোন নিয়োগ মেনে নেয়া হবেনা। তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কাজ করুন, কোন রকম বিশৃংখলা সৃষ্টি করবেন না, আপনাদের সমস্যা সমাধানে আমি কাজ করে যাচ্ছি।
সোমবার (১২ এপ্রিল) দুপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক এর অফিস কক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর, জিএম প্রশাসন ফরিদুল হোসেন ভুইয়া, সিবিএ সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু,পৌর আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকুনুল হক লুলু প্রমূখ। এর পরে মিলের শ্রমিক – কর্মচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *