করোনায় আক্রান্ত রাজশাহীর সাংসদ বাদশা হাসপাতালে ভর্তি

রাজশাহী লীড

স্বদেশবাণী ডেস্ক: করোনা আক্রান্ত রাজশাহীর সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রাত সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালের ২৫ নং করোনা ওয়ার্ডের ভর্তি করে ভিআইপি ক্যাবিনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

রাজশাহীর সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। রাজশাহীতে প্রথম তিনি দুই ডোজ করোনার টিকা নিয়েছিলেন।

ফোনে সাংসদ ফজলে হোসেন বাদশা জানান, তিনি গত ৭ ফেব্রুয়ারির প্রথম ডোজ এবং ৮ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন। দ্বিতীয় ডোজ টিকা নেয়ার পর থেকেই তার হালকা জ্বর আসে। ১২ এপ্রিল থেকে তিব্র জ্বর শুরু হয়। এরপর মঙ্গলবার (১৩ এপ্রিল) তিনি স্ত্রীসহ নমুনা দেন। বুধবার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। তবে স্ত্রীর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

তিনি জানান, করোনা পজেটিভ হলেও অক্সিজেন লেবেল ৯৭ শতাংশ রয়েছে। বাড়ীতেই তিনি আছেন। চিকিৎসকদের সাথে আলোচনা করে বৃহস্পতিবার তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হতে পারেন। অবস্থা খারাপ হলে ঢাকায় গিয়ে চিকিৎসা নেবেন বলেও জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *