নাটোরে পনোর্গ্রাফি সংরক্ষন ও বিক্রি করায় ৫ কম্পিউটার ব্যবসায়ী আটক

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরে পনোর্গ্রাফি সংরক্ষন ও বিক্রি করায় ৫ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার একডালা বাজারে অভিযান চালিয়ে ওই ৫ ব্যবসায়ীকে আটক করা হয়।
এসময় ৫টি সিপিইউ ও ১১টি হার্ডডিক্স জব্দ করা হয়। আটককৃতরা হলো,  একডালা পুকুরপাড় এলাকার বাবুর জাবুল সরকারের ছেলে ও নাইমা টেলিকমের সুজন হোসেন (৩১), মৃত সফিজ উদ্দিনের ছেলে ও আনোয়ার টেলিকমের আনোয়ার হোসেন (৩৩), দুলাল হোসেনের ছেলে ও লিটন টেলিকমের লিটন হোসেন(২৭), আব্দুল বাতেনের ছেলে ও নিরব ইলেক্ট্রনিক্সের আরিফুল ইসলাম (৩০) এবং সুলতানপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮)।
রাজশাহীর সিপিসি-২, র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কেম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা  সালাউদ্দিন ৫ কম্পিউটার ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বুহস্পতিবার রাত ৯ টা থেকে ১০টা পর্যন্ত একডালা বাজারের বিভিন্ন কম্পিউটার দোকানে অভিযান চালানো হয়। অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করার সত্যতা পাওয়া যায়। এসময় ৫ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়। আলামত হিসেবে তাদের কাছে থেকে ৫টি সিপিইউ ও ১১টি হার্ডডিক্স জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করছিল বলে স্বীকার করেছে। এব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *