বাঘায় দুই চিকিৎসকের পর আরো ৫ জনের করোনা পজেটিভ

রাজশাহী

বাঘা প্রতিনিধি:
করোনার দ্বিতীয় ঢেউয়ে বাঘায় দুই চিকিৎসকের পর আরো ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। মঙ্গলবার (২০-৪-২০২১)সেই ৫ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এর আগে (১৪ এপ্রিল) স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাসহ ১জন মেডিকেল অফিসারের পজিটিভ রিপোর্ট এসেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সুত্রে জানা গছে,১১ এপ্রিল’২১ থেকে ২০ এপ্রিল’২১ পর্যন্ত ১৬জনের এন্টিজেন পরীক্ষার পর এই ৭জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। গত বছরও এই সময় থেকেই বাঘায় ভয়াবহ রূপ নিতে শুরু করেছিল করোনাভাইরাস। ২০২১-এও ফের একই রকম ভয়াবহতার পথে হাঁটতে শুরু করেছে কোভিড ১৯-এর দাপট।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ জানান, গত বছরের ৬ এপ্রিল (২০২০) থেকে পরীক্ষা শুরু করা হয়। যা ৩১ জানুয়ারি পর্যন্ত চলমান ছিল। এ বছরের ২০ এপ্রিল(২০২১) পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১২২০ জনের। দ্বিতীয় ঢেউয়ে নতুন ৭জন সহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭৮ জনে।

খোঁজ নিয়ে জানা গেছে, বাইরের কালেকশনে গত বছর মারা গেছে মোট তজন। এরা হলো- উপজেলার উত্তর গাওপাড়া গ্রামের আব্দুস সোবহানসহ পাকুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন (৭০)। করোনার উপসর্গ নিয়ে মারা গেছে মনিগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে শান্ত হাসান সেন্টু (৩৫)। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন আছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *