বাড়িতে হামলা করে ভাংচুরের অভিযোগ, ৯৯৯ নম্বরে কল দিয়ে রক্ষা

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: বাঘায় আড়ানি ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের এক বাড়িতে হামলা করে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে গ্রামের নবির উদ্দীনের ছেলে দবির উদ্দীন বাদি হয়ে ৬জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

সুত্রে জানা গেছে, ১৬ এপ্রিল রাত ৮টার দিকে পূর্ব জের ধরে একই গ্রামের নাজিম উদ্দীনের ছেলে আবু সাইদ ও আজরাইল,আমিরুলের ছেলে শাকিল,কাজিম উদ্দীনের ছেলে মিঠন,বেড়েরবাড়ি গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান জিয়া,চকমাহাপুর গ্রামের বিজু প্রামানিকের ছেলে রাজিব লোহার রড,রামদা,বল্লম ও হাসুয়া হাতে নিয়ে বাদির বাড়ির আঙ্গিনায় গিয়ে তার ছোট ভাই বদিউল আলমকে ডাকাডাকি করে। এ সময় তাদের ভয়ে বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে আতœ রক্ষা করে বদিউল। তাকে না পেয়ে বাড়ির সামনের ষ্ঠিলের গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে, উঠানে থাকা মোটরসাইকেলের কিছু অংশ ভাংচুর করে।

খবর পেয়ে তারাবির নামাজ শেষ করে বাড়িতে যান বাদি। দেখেন,গেট ও মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এতে প্রায় ২৫ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে অভিযোগে দাবি করেছেন দবির উদ্দীন। হামলার আক্রমন থেকে রক্ষা পাওয়ার জন্য ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশ ডাকেন বদিউল আলম। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই বিবাদিরা চলে যায়।

বাঘা থানার এস আই নাদিম মাহমুদ জানান,বাড়িতে হামলার আগে হরিপুর বাজারে মেসার্স বন্ধু অটো মটরস শোরুমে হামলা চালিয়ে ভাংচুর ও দুইজনকে মারপিটর করা হয়। যার জের ধরে পওে বাড়িতে হামলার ঘটনা ঘটে। সেই ঘটনার প্রেক্ষিতে ৯৯৯ নম্বওে দেওয়া কলের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিস্থিতি স্বাভাবিক দেখে চলে আসি। এবিষয়ে পৃথক পৃথক অভিযোগ পাওয়া গেছে। সেই মতে ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *