ছাত্রলীগ নেতা জাকিরের কবর জিয়ারতে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদাৎ হোসেনের ছেলে মহানগর ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরহুম সৈয়দ জাকির হোসেনের কবর জিয়ারত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য, মহানগর আওয়ামী লীগ সভাপতি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার বিকেলে কবর জিয়ারতের পূর্বে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন মেয়র।

আজ শুক্রবার বাদ আসর সৈয়দ জাকির হোসেনের আত্মার মাগফিরাত কামনায় সিরোইল স্কুল পূর্বপাড়া জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মরহুমের পরিবারবর্গ। এই দোয়া মাহফিলে অংশ নেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। দোয়া মাহফিলে রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকাবাসী অংশ নেন।

দোয়া মাহফিলের পর কবর জিয়ারতে যান সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে মরহুমের পিতা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদাৎ হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবুল ও নাইমুল হুদা রানা, উপ-প্রচার বিষয়ক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন প্রমুখ অংশ নেন।#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *