নাটোরে দুঃস্থ পরিবারের মাঝে  প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ পবিত্র রমজান উপলক্ষে নাটোরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ মানবিক সহায়তা প্রদান করা হয়। রোববার নাটোর পৌরসভা আয়োজিত ৪শথ জন দুঃস্থ পরিবারের মাঝে নগদ ৫শথ টাকা করে উপহার তুলে দেন স্থানীয়  সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
পৌর মেয়র উমা চৌধুরী জলিথর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম প্রমুখ।
সাংসদ শিমুল বলেন, পবিত্র রমজান উপলক্ষে নাটোর পৌরসভার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নগদ অর্থ (ত্রাণ) সহায়তা বিতরণ করা হয়। পর্যায়ক্রমে নাটোর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১টি পরিবারের মাঝে ৫শথ টাকা করে বিতরণ করা হবে। নাটোর পৌর সভার মত অন্যানো পৌরসভাতেও এই কার্যক্রম চলবে।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, নাটোর জেলার ৫২টি ইউনিয়ন ও ৮টি পৌরসভার অনুকূলে মোট ২৮হাজার ৯শথ জন উপকারভোী মানুষ ৫শথ টাকা করে ১ কোটি ৪৪লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা বরাদ্দ পাওয়া গেছে। এই অর্থ পর্যায়ক্রমে বিতরণ অব্যাহত থাকবে।
পৌর মেয়র উমা চৌধুরী জলি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেরিত নাটোর পৌরসভায় প্রথম নগদ অর্থ সহায়তা দুস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করা হলো। তিনি জানান, প্রথম দিনে পৌরসভা ২নং ওয়ার্ডের দুস্থ ৪৪ জন মানুষের মধ্যে নগদ ৫শথ টাকা করে এই অর্থ বিতরণ করা হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *