চলাচলের পথে বাঁশের বেড়া অপসারন করলেন ইউএনও  তমাল হোসেন

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে আবুল বাশার নামে প্রথমিক বিদ্যালয়ের শিক্ষকের বাড়ির সামনে চলার পথে প্রতিপক্ষের দেয়া বাঁশের বেড়া অপসারন করেন ইউএনও মোঃ তমাল হোসেন। এতে করে গত ১০দিন ধরে অবরুদ্ধ থাকা স্কুল শিক্ষক আবুল বাশার ও তার পরিবারের লোকজন  মুক্তি পেয়েছেন। চলাচলের পথে প্রতিবেশী মজিবর রহমান বাঁশের বেড়া দেওয়ায় শিক্ষক আবুল বাশারসহ তার পরিবারের লোকজন ১০ দিন ধরে অবরুদ্ধ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে ইউএনও তমাল হোসেনের নজরে পরে। সোমবার তিনি সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষের সাথে কথা বলেন এবং উভয় পরিবারের মধ্যেকার বিরোধ মিমাংশার উদ্দোগ নেন।  এসময় তিনি চলাচলের পথে প্রতিবন্ধক সৃষ্টি করা বাঁশের বেড়া অপসারন করলে শিক্ষক পরিবারের চলাচলের বাধা মুক্ত হয়।
এদিকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হহতে পেরে শিক্ষক আবুল বাশার সহ তার পরিবারের সদস্যরা ইউএনও তমাল হোসেনকে কৃতজ্ঞতাসহ  ধন্যবাদ জানান।  ইউএনও তমাল হোসেন বলেন,বিভিন্ন গণমাধ্যমে এসংক্রান্ত খবর তার নজরে পড়ে। সোমবার তিনি ঘটনাস্থলে গিয়ে তিনি শিক্ষক ও তার পরিবারকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করেন।
এসময় তিনি জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগতসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার  জন্য থানার ওসি এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেন।উল্লেখ্য প্রতিবেশী মজিবর রহমান ও তার ছেলে মুক্তা গত ১০দিন আগে হঠাৎ করে শিক্ষক আবুল বাশারের বাড়ির সামনে  বাঁশের বেড়া দিয়ে চলাচলের পথ বন্ধ করে দেন। বেড়া টপকে চলাচলকারীকে হত্রা করারও হুমকি দেয়া হয়। এতে করে শিক্ষক বাশার ও তার পরিবারের সদস্যরা ১০ দিন ধরে অবরুদ্ধ হয়ে পড়েন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *