রাতের আধারে দিনমজুর রাজিবের তৈরি ঘর ভেঙ্গে দিয়েছে র্দুবৃত্তরা

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: বাঘায় রাতের আঁধারে পাকা ঘর ভেঙ্গে দিয়েছে র্দুবৃত্তরা। মঙ্গলবার (২৭ এপ্রিল) আড়ানী নুরনগর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার আড়ানী নুরনগর গ্রামের হতদরিদ্র আতাহার আলী আতুর দিনমুজুর ছেলে রাজিব হোসেন তার কেনা জমিতে ইটের গাঁথুনি দিয়ে বাড়ির নির্মাণ কাজ শুরু করেন। এরই মধ্যে মাটি থেকে মেঝে পর্যন্ত কাজও করেছেন। কিন্তু তার এটর সেই কাজ মঙ্গলবার রাতের আঁধাওে ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা।

রাজিব হোসেন বলেন, দিনমুজুরের কাজ করে সংসার চালায়। সংসাওে ব্যয় বাদে সঞ্চয় করা টাকা দিয়ে কয়েক বছর আগে ৮ শতাংশ জমি ক্রয় করেছি। সেই জমিতে পাকা বাড়ির কাজ শুরু করি। আমার সেই কাজ রাতের আধারে কে বা কারা ভেঙ্গে দিয়েছে।

আড়ানী ইউনিয়নের নারী মেম্বর ও নুরনগর গ্রামের বাসিন্দা নাদিরা বেগম বলেন, এই ঘটনাটি আমার বাড়ি পাশে ঘটেছে। আমি ভাংচুর করা ঘর দেখেছি। যারা এই কাজের সাথে জড়িত, তাদের শাস্তি হউক সেটা আমি চাই।

আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও নুরনগর গ্রামের বজলুর রহমান বলেন, এই এলাকায় একটি সিন্ডিকেট গ্রুপ তৈরী হয়েছে। এলাকায় নতুন কেউ কোন বাড়ি করতে গেলে কৌশলে চাঁদা দাবি করা হচ্ছে। চাঁদা দিতে না পারলে রাতের আধারে ভেঙ্গে দেয়া হচ্ছে। তবে এদের ভয়ে কেউ মুখও খুলছেনা। কে বা কারা এই গ্রুপকে আশ্রয় প্রশ্রয় দিচ্ছে,তা সঠিকভাবে তদন্ত করে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া জরুরি হয়ে পড়েছে। তা না হলে অনেক মানুষ এই গ্রুপটির হাত থেকে রেহাই পাবেনা।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনী ব্যবস্থা নিব।

স্ব.বা/বা

 

আব্দুল হামিদ মিঞা,
বাঘা,রাজশাহী,তাং-২৮-০৪-২০২১ ইং
মোবা:-০১৭১৯৯৩৩৩৫৯

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *