রাজশাহীর তানোরে যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

রাজশাহী লীড

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোরে সংখ্যালঘু এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বংশিধরপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে তানোর থানার পুলিশ। নিহত সংখ্যালঘু যুবকের নাম প্রকাশ দাস(২০)। প্রকাশ দাস তানোর উপজেলার কলমা ইউনিয়নের চোরখোর এনায়েতপুর গ্রামের নির্মলের ছেলে। ওই যুবক রাজশাহী মহানগরীর একটি হোটেলে বয় এর কাজ করতো।

স্থানীয় পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বুধবার ২৮ এপ্রিল রাতে প্রকাশ নিজ এলাকার পরিচিত লোকদের সাথে বোর্ড খেলেন। তারপর থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পারিনি। পরে আজ ২৯ এপ্রিল বুধবার সকালে স্থানীয়রা রাস্তার পাশে তার ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা লাশ দেখতে পায়। এরপর তারা পরিবারকে জানাই ও পরে পরিবারের লোকজন তানোর থানা পুলিশকে বিষয়টি জানায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ঘটনাস্থলে যান গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এ এসপি আব্দুর রাজ্জাক খান ও তানোর থানার ওসি রাকিবুল ইসলাম। ওসি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। গোদাগাড়ীর সার্কেলের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক খান বলেন, ঘটনাস্থলে আমরা এসেছি। কে কারা কেন ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

স্ব.ব/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *