রাজশাহীর বাগমারায় দুর্বৃত্তদের দেয়া আগুনে পান বরজ পুড়ে ছাই

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় দুর্বৃত্তদের দেয়া আগুনে খোকাবাবু নামের এক ব্যক্তির পান বরজ পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক দুই ঘটিকার সময় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে পাঁচ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন পান বরজের মালিক খোকাবাবু স্রী রেখা বিবি।

বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের গ্রামের খোকাবাবুর পান বরজে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ বৃহস্পতিবার দিবাগত রাতে পান বরজের দুই জায়গায় আগুণ লাগিয়ে দেয়। এতে করে খোকাবাবু প্রায় ৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। আগুনে পানের পড় সহ বরজের সরঞ্জামাদী পুড়ে ছাই হয়ে গেছে।

আগুনে যখন পান বরজ পুড়ছিল সেই সময় গ্রামের কয়েকজন লোক দেখতে পেয়ে তারা পান বরজের মালিক খোকাবাবুর পরিবারকে খবর দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২/৩ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।

আগুন নিয়ন্ত্রনে আনা হলেও ক্ষতি যা হওয়ার সেটা হয়ে গেছে আর বাকি থাকেনি। এ ঘটনায় পানবরজের মালিক খোকাবাবু স্ত্রী রেখা বিবি জানান, আমি একজন অসহায় মানুষ ওই একটায় আমার সম্বল। পান বরজ দিয়েই আমার পরিবারের চলে। আমি থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করবো।

তারা যেন সঠিত ভাবে তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নিয়ে আসে। তিনি আরো জানান, পারিবারিক কলোহের জের ধরে

এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গত ১৮/৪/২১ ইং ১৯ /৪/২১ ইংরেজি তারিখে জমি জমির ও পারিবারিক বিষয় নিয়ে দুই দিন মারামারির ঘটনা ঘটে। আমাকে নিঃস্ব করার জন্য এই ক্ষতি করেছে। আমি এর সঠিক বিচার চাই।

আমি তাদের কোন ক্ষতি করিনি। তারা কেন আমার এতো বড় ক্ষতি করলো। এ ঘটনায় হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র একটি লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ক্ষতিগ্রস্ত খোকা বাবুর স্রী রেখা বিবি।

এ বিষয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *