বাগমারায় সেনাবাহিনীর স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শুভডাঙ্গা গ্রামে এক সেনাবাহিনীর স্ত্রী ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার আনুমানিক সকাল ৬ ঘটিকা সময় এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

 

শুভডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী আঞ্জুয়ারা বিবি (২৫) দুই সন্তানের জননী তার নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। স্বামী মিজানুর রহমান সেনাবাহিনীর চাকরির সুবাদে সব সময় বাইরে থাকেন। বাড়িতে শ্বশুর-শাশুড়ি আর সন্তান নিই থাকতেন। শশুর আছের আলী শেখ সর্ব প্রথম নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা দেখতে পান।

 

পরে আশে পাশের লোকজনকে ডাকাডাকি করলে বাড়ির আশে পাশের লোকজন এসে দেখেন ঘরের ভিতরে সিলিং ফ্যানের সঙ্গে একটি লাশ ঝুলছে। পরে গৃহবধূর বাবা-মাকে খবর দিলে বাবা আবুল হোসেন এসে সিলিং ফ্যান থেকে লাশটি নিচে নামান।

 

আত্মহত্যার খবর পেয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে বাগমারা থানায় পাঠান।

 

সরজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায় আঞ্জুয়ারা বিবি দুই সন্তানের জননী একটি সন্তান মারা গেলে তারপর থেকে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

 

এ বিষয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ বিষয়ে বাগমারা থানায় একটি ইউডি ডি মামলা করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *