সিংড়ায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার; বাবা-মাকে জিজ্ঞাসাবাদ!

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় শয়ন ঘর থেকে মোছা. নুসরাত জাহান তৃপ্তি (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ১০নম্বর চৌগ্রাম ইউনিয়নের ছোটচৌগ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত মোছা. নুসরাত জাহান তৃপ্তি ছোট চৌগ্রামের গ্রাম্য ডাক্তার মো. আউলাদ হোসেনের মেয়ে এবং সিংড়া গোল-ই- আফরোজ সরকারি অনার্স কলেজের এইচ.এস.সির সদ্য আটো পাসকৃত শিক্ষার্থী।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, বুধবার উপজেলার ছোট চৌগ্রামে কলেজ শিক্ষার্থী মোছা. নুসরাত জাহান তৃপ্তির নিহতের খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এসময় জনগণের হাতে অবরুদ্ধ তার পিতা-মাতাকে উদ্ধার করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এটি হত্যা না আত্মহত্যা প্রাথমিক ভাবে কোন কিছু বলা সম্ভব হচ্ছে না। লাশের ময়না তদন্ত সাপেক্ষে পরবর্তীতে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।
এদিকে নিহত শিক্ষার্থীর মা মোছাঃ সেলিনা পারভীন মেয়ের শোকে কাতর হয়ে পড়েন।
সিংড়া গোল-ই- আফরোজ সরকারি অনার্স কলেজের ভিপি মোঃ সজিব ইসলাম জুয়েল বলেন, নিহত শিক্ষার্থী কলেজ ছাত্রলীগের একজন সমর্থক ছিলেন। তার মৃত্যুতে শিক্ষার্থীরা গভীর ভাবে শোকাহত।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *