সড়ক দুর্ঘটনায় মনির কন্ট্রাক্টর নিহত!

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ বাগাতিপাড়া থেকে গাজীপুর যাওয়ার পথে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাটোরের বাগাতিপাড়ার মনির ওরফে মনির কন্ট্রাক্টর নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৬ মে) সকাল ৬টার দিকে নাটোরের গুরুদাসপুরের কাঁচিকাটা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত মনির বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগোবিন্দপুর গ্রামের মোঃ হারুন আর রশিদ ওরফে হারুনের ছেলে (৩৬)।পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, মনির ওরফে মনির কন্ট্রাক্টর কনস্ট্রাকশন এর ঠিকাদারি কাজ করতেন। ঢাকার গাজীপুরে তার একটা কাজ চলমান। সেকারণে বৃহস্পতিবার রোজা পালনের জন্য ভোরে সেহরি খেয়ে ফজরের নামাজ আদায় করে গাজিপুর যাওয়ার জন্য মোটরসাইকেলে রওনা দেন মনির। পথিমধ্যে কাঁচিকাটা নামক স্থানে ঢাকা দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে মৃত্যু উদ্ধার করে পরিবারে খবর দিলে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে নিয়ে আসে।
সড়ক দুর্ঘটনায় মনির কন্ট্রাক্টরের মৃত্যুর খবর নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আজিজুর বলেন, মনিরের মৃত্যুর খবর পেয়ে তার পরিবার ও স্থানীয় লোকজন গিয়ে তার মৃতদেহ নিয়ে আসা হয়। মনির’র  দুই বছরের এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে আছে। তার অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া পড়েছে।  আজ (বৃহস্পতিবার) বিকেল ৪টায় জানান শেষে মনিরের দাফন সম্পূর্ণ হয় বলেও জানান ইউপি সদস্য আজিজ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *