বাঘায় পকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু!

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় পানিতে ডুবে স্বর্না পারভিন ( ১০) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে । বৃহষ্পতিবার (৬ মে ) দুপুর একটায় এ দুর্ঘটনা ঘটে। সে উপজেলার চকছাতারী গ্রামের কামরুল ইসলামের মেয়ে এবং চকছাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।

জানা যায়, এ দিন দুপুর একটার দিকে স্বর্না তার ভাই শিমুলের (১৬) সঙ্গে বাড়ির নিকটবর্তি সাজান আলীর পুকুরে গোসল করতে নামে। বোনকে তাড়াতাড়ি গোসল করে আসতে বলে শিমুল গোসল করে বাসায় ফিরে আসে। কিন্তু অনেক সময় পেরিয়ে গেলেও ন্বর্না বাসায় না ফেরায় তাকে ডাকতে পুনরায় পুকুরে যায়। সেখানে বোনকে দেখতে না পেয়ে স্থানীয়দের সহায়তায় পুকুরের পানিতে খুঁজতে থাকে । এক পর্যায়ে ডুবন্ত অবস্থায় স্বর্নাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা করে স্বর্নাকে মৃত: ঘোষনা করেন। স্বর্না সাঁতার জানতনা বলে স্থানীয়রা জানিয়েছেন।
বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুলতানা পারভিন (তৃপ্তি ) মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি ) নজরুল ইসলাম বলেন, পানিতে ডুবে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে লোকমুখে শুনেছি। এ বিষয়ে কারও কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *