নাটোরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের একটি ভুট্টা ক্ষেত থেকে ওহাব আলী মিয়াজী (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ মে) বেলা ১১টার দিকে সদর উপজেলার আগদিঘা কাঁটাখালি গ্রামের একটি ভুট্টার ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওহাব আলী মিয়াজী একই এলাকার মৃত কেরামত আলী মিয়াজীর ছেলে।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মতিন ও নিহতের পরিবারের সদস্য জানান, প্রতিদিনের মত গতকাল বৃহস্পতিবারও সকাল ১০ টার দিকে ওহাব আলী মিয়াজী বাড়ী থেকে বের হয় তার জমির ফসল দেখতে। কিন্তু সে আর সন্ধ্যায় ফিরে আসেনি। এরপর পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধ্যান পাওয়া যায়না। রাতেই তার সন্ধ্যান চেয়ে এলাকায় মাইকিং করে পরিবারের সদস্যরা। আজ (শুক্রবার) বেলা ১১টার দিকে নিহতের ছোট ছেলের বৌ জমির দিকে গেলে সেখানে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময় আশেপাশের জমিতে কাজ করা কৃষকরা এগিয়ে এসে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।
প্রাথমিকভাবে পুলিশের ধারনা জমি থেকে ফিরে আসার পথে অসুস্থতাজনিত কারনে তার মৃত্যু হয়ে থাকতে পারে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *