ছাত্রলীগ নেতা নাবিলের উদ্যোগে নগরীতে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদুল ফিতরের অসহায়,দুস্হ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা আপুর পক্ষ থেকে আজ ঈদ সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য মোঃনাবিল হাসান।
উপস্হিত ছিলেন মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম ,সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ তুহিন, আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা বারেক, আশিক হোসেন,নাসির উদ্দিন রুবেল,আবুল বাশার রাহাত।
ঈদ সামগ্রী বিতরণের আয়োজক নাবিল হাসান বলেন,করোনা ভাইরাসে বিপর্যস্ত মানুষের পাশে মানবিক কারণেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকল পর্যায়ের দলীয় নেতা কর্মীদের জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা দেয়।সমগ্র রমজান মাস ব্যাপী রাজশাহী মহানগরীর সকল গুরুত্বপূর্ণ পয়েন্টে রাসিক মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ও তার পরিবারের পক্ষ থেকে নিজ বাসভবনে তৈরিকৃত ইফতার যথাযথ ভাবে বিতরণ করে রাজশাহী মহানগর ছাত্রলীগ।

ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার নেতৃত্বে মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ বিভিন্ন কর্মসুচী গ্রহণ করে।তারই অংশ হিসেবে আজ সি এন্ড বি মোড়ে মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে আমার সামর্থ্য মোতাবেক সেমাই,চিনি,নুডুলস,মটর,আলু, পিয়াজ, লবণ ও সুজি বিতরণ করি।সবাইকে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার এর চেয়ে ভালো কিছু মেই।ভবিষ্যতেও মানবিক বিভিন্ন কাজে ছাত্রলীগ নিজেদের এভাবেই আত্ম নিয়োগ করবে বলে আমি আশা করি।”

এসময় মহানগরীর অন্তর্গত কলেজ, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *