বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের সহায়তা প্রদান

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ এবং বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
উপজেলার জিমনেসিয়াম হলরুমে বুধবার (১২ মে) সকাল ১১টায় ওই সকল সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত অনুষ্ঠানে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ মোঃ শহিদুল ইসলাম বকুল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সামগ্রীগুলো বিতরণ করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মোঃ অহিদুল ইসলাম গকুল চেয়ারম্যান বাগাতিপাড়া উপজেলা পরিষদ। এছাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা, কৃষি কর্মকর্তা মমরেজ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।
ইউএনও অফিস সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২০-২০২১ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় এদিন ২৩৬ জনের মাঝে মাধ্যমিক শিক্ষাবৃত্তি ১লক্ষ টাকা, ১লক্ষ টাকার প্রাথমিক শিক্ষা উপকরণ ৬০ জনকে, ১০জনকে বাইসাইকেল, ২৫ জনকে ২বান্ডেল করে ঢেউটিন এবং ২৫ জনকে ৬ হাজার করে প্রদান করা হয়। (মোট ১ লাখ ৫০ হাজার টাকা।)
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *