মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১৩ জুয়ারিসহ ১৬ জন আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগর গোয়েন্দ পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে তাস ও নগদ টাকাসহ ১৩ জুয়ারি এবং দেশীয় চোলাইমদসহ ৩ জনকে আটক করেছে।

জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন “রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না।’’ পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিটি ইউনিট।

ঘটনাসূত্রে জানা যায়, গত ১৬ মে ২০২১ রাত্রি ১১.১৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার হাদীর মোড় বৌ বাজার সংলগ্ন মৃতা সেরেনার বাড়িতে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। ডিবির অপর একটি টিম একই সময় এয়ারপোর্ট থানার কুসম্বী সিন্দুর গ্রামের চালাকীপাড়ার মোঃ আশরাফ দেওয়ানের করলা ক্ষেত হতে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করে।

বোয়ালিয়া মডেল থানা এলাকা হতে আটককৃতরা হলো মোঃ মাসুদ রানা(৪০), মোঃ সোয়েব বিন আব্দুল্লাহ(৩৪), মোঃ সোহাগ(২৮), মোঃ নয়ন ইসলাম(২২), মোঃ মাহমুদুল হাসান জীবন(২০), মোঃ গৌরব চৌধরী(২০), মোঃ কামরুল এহেসান (১৭) ও মোঃ সাজেদুল ইসলাম(১৪)।

এয়ারপোর্ট থানা এলাকা হতে আটককৃতরা হলো মোঃ আনারুল(৩৮), মোঃ হাসান(৩৮), মোঃ সেন্টু(৩৭), মোঃ সুজন(৩২) ও মোঃ গিয়াস(৩২)।

এদিকে ডিবির আরও একটি টিম ১৬ মে রাত্রী ১০.০৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচলান করে দামকুড়া থানার আন্দারকোঠা মিশন গ্রামের স্বপন বিশ্বাসের বাড়িতে ২৭ লিটার দেশী চোলাইমদসহ স্বপন বিশ্বাস(৪৪), মোঃ আব্দুল আলীম(৪২) ও মোঃ আজিজুল ইসলাম(৫৫)কে আটক করে।

গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *